IDM এর চেয়ে বেশি সুবিধাসম্পন্ন ডাউনলোডার (ব্যবহার করলে এটি প্রেমে পড়বেন অবশ্যই)

আমরা অনেকেই মুভি দেখতে পছন্দ করি। তাই প্রচুর পরিমানে মুভি ডাউনলোড করা হয়ে থাকে। কি দিয়ে ডাউনলোড করেন আপনি ? নিশ্চয়ই IDM !!! আর এজন্যই মাঝে মাঝে নেট কানেকশন ফেইল্ড হবার কারনে নিশ্চয়ই ডাউনলোড টাও ফেইল হয়ে যায় তাই না… আবার যদি মুভির পার্ট অনেক গুলো হয় তবে ১ ঘণ্টা পর পর এসে এসে নতুন পার্ট ডাউনলোড দেবার যন্ত্রণা পোহাতে হবে। একবারে যে ডাউনলোড দিয়ে ঘুমিয়ে যাব তার কোন উপায় নেই।

jdownloder

এই বার সকল সমস্যা, সকল যন্ত্রণা থেকে মুক্তি। JDownloder একটি চরম একটি ডাউনলোডার। আমি অনেক আগে থেকেই ব্যবহার করি, সত্যি অসাধারন কাজ করে এটি। ব্যবহার না করলে এটির সব সুবিধা বর্ণনা করা সম্ভব নয়। তবুও এক নজরে সুবিধা গুলো দেখে নেই।

JDownloder ডাউনলোডঃ 

JDownloder এর সুবিধাঃ

  • গড় ডাউনলোড স্পীড IDM এর মতই
  • যে কোন সাইটের লিংক রিজিউম সাপোর্ট হয়ে যাবে, যা IDM পারে না।
  • এক সাথে ২০টি ফাইল ডাউনলোড দেওয়া করা যাবে।
  • সকল ফাইল শেয়ারিং সাইটের জন্য বিল্ডইন ক্যাপচারিকগ্নিশন পদ্ধতি, যা IDM পারে না।
  • বিল্ডইন Winrar এবং hjsplit এর সুবিধা। ফলে rar বা zip করা ফাইল অটো ভাবে খুলে যাবে ডাউনলোড হবার পর এবং আলাদা আলাদা পার্ট করা ফাইলও জোড়া লেগে যাবে।
  • শার্টডাউন সুবিধা।
  • অটো লিংক গ্রাবার সুবিধা। মানে IDM এ যেমন ডাউনলোড বাটন ক্লিক করা লাগে এটা তে সেই ঝামেলা নেই। ডাউনলোড লিংক টা কপি করলেই হবে।
  • সব চেয়ে বড় সুবিধা IDM এর মত টাকা লাগবে না কিনতে এটা সম্পূর্ণ ফ্রি ডাউনলোডার সফটওয়্যার। 

JDownloder ডাউনলোডঃ

 

আরও অনেক সুবিধা আছে এর। ব্যবহার করেই দেখেন আপনিও এটির প্রেমে পরে যাবেন। আমি সাধারনত মুভি বা বড় বড় কোন ফাইল ডাউনলোড করার ক্ষেত্রে এই ডাউনলোডারটি ব্যবহার করি। অনেক ভাল মানের একটি ডাউনলোডার।

পোস্টটি ভাল লাগলে শেয়ার করে অন্যকে জানতে সাহায্য করুন।

এবং পোস্ট সম্পর্কিত যেকোনো প্রশ্ন বা পরামর্শ থাকলে মন্তব্য করুন।

Facebook Comments

Website Comments

  1. Ikbal Hossain Ratan
    Reply

    r ta ja ta ame but aponar feda so download kortase r aponaka comment kortase.ajonnoy ja apuni akjon ja baja kuno post koranna.because aponar prottak ta post sorom and true.ame bai aponar jonno onak na jana jenesh shekha se.thank you by.go ahead…………..

মন্তব্য করুন